Tuesday , August 20 2019
Home / bangladesh / মাঠে ফেলেই মারধর, হাসপাতালে ক্রিকেটার

মাঠে ফেলেই মারধর, হাসপাতালে ক্রিকেটার



[ad_1]

নির্বাচকদের পছন্দের তালিকায় এক সময় উপরের দিকেই ছিলেন তিনি. ২003 সালের ইংল্যান্ড ট্যুরে সব থেকে বেশি উইকেটও পেয়েছিলেন. কিন্ত খেলোয়াড় নির্বাচনে তার ওপর বিশ্বাস হারালো উদীয়মান ক্রিকেটাররা. আর এ কারণেই তাদের অতর্কিত আক্রমণে মারাত্মক জখম হয়েছেন এক সময়ের ভারতীয় জাতীয় দলের তারকা খেলোয়াড় অমিত ভান্ডারি.

গতকাল সোমবার রাজধানী নয়াদিল্লির কাশ্মীরী গেট এলাকার সেন্ট স্টিফেন মাঠে এ ঘটনা ঘটে. আহত অমিত ভান্ডারিকে স্থানীয় সন্ত পরমানন্দ হাসপাতালে ভর্তি করা হয়েছে.

জানা গেছে, দলে সুযোগ না দেওয়ায় অনূর্ধ্ব ২3 দলের ট্রায়ালে থাকা উদীয়মান ক্রিকেটাররা দুপুর একটার দিকে লোহার রড, হকি স্টিক নিয়ে অমিত ভান্ডারির ​​ওপর চড়াও হন. এ সময় তারা তাকে বেড়ধক মারপিট করেন. অনেক মারপিটের কারণে এক সময় ওই ক্রিকেটার অজ্ঞান হয়ে যান.

তবে পুলিশ আসার আগেই সেখান যান এসব উদীয়মান ক্রিকেটাররা. পরে আহত অবস্থায় নির্বাচক সুখবিন্দর সিংহ অমিত ভান্ডারিকে স্থানীয় সন্ত পরমানন্দ হাসপাতালে নিয়ে যান.

দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক কর্মকর্তার মতে, 'ডিস্ক ডিস্টার করুন ব্যবহার করুন. তবে তিনি প্রাথমিক বিপদ কাটিয়ে উঠেছেন বলে জানান ওই কর্মকর্তা.

[ad_2]
Source link