ছেলের ক্যামেরায় মায়ের মুখ



[ad_1]

ছেলের তোলা ছবিতে বলি তারকা কাজল. ছবি: ইনস্টাগ্রাম

বলিউডের তারকা সন্তানরা একে একে অনেকেই অভিনয়ে ক্যারিয়ার গড়ছে. অভিনেতার সন্তান অভিনেতাই হবে, এ কথা সর্বজনবিদিত. তবে মিষ্টিকন্যা খ্যাত কাজলের ছেলে যুগ মাত্র 8 বলিসেই দক্ষ আলোকচিত্রী বনে গেছে. তার তোলা ছবির প্রশংসা অন্তর্জালজুড়ে.

কাজল সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন, যেটি ছোট ছেলে যুগ দেবগন তুলেছে. কাজলের ক্লোজ আপ শটটির ক্লিক যুগের. নরম ঢেউ খেলানো চুলে দিপ্তভাবে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী কাজল.

কাজল ও অজয় ​​দেবগন দম্পতির দুই সন্তান. বড় মেয়ে নিশা. আর ছেলে যুগের বয়স মাত্র 8 বছর. প্রায় যুগের তোলা ছবি সামাজিক মাধ্যমে শেয়ার দিতে দেখা যায় কাজলকে. এরই মধ্যে যুগের ক্যামেরা-সেন্সের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা. তাদের মত, বড় হলে যেকোনো পেশাদার আলোকচিত্রীকেও টেক্কা দেবে যুগ.

কাজল-অজয় ও তাঁদের দুই সন্তান নিশা-যুগ. ছবি: ইনস্টাগ্রাম

অজয় দেবগন ও কাজলের দারুণ সব ছবি তোলে যুগ. আর সন্তানের ক্রেডিট সহযোগে সেসব ছবি পোস্ট করেন দুই তারকা. সাম্প্রতিক পোস্টের ক্যাপশনে কাজল লিখেছেন, 'ফের একই কাজ করল যুগ দেবগন.' গত বছর অজয় ​​ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, 'যুগের তোলা ও ডিজাইন করা.'

গত বছর প্যারিসে গিয়ে নিজের ও অজয় ​​দেবগনের একটি পুরোনো ছবি টুইটারে পোস্ট করেন কাজল. ওই ছবিটিও তুলেছিল যুগ.

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি অজয় ​​দেবগন ও কাজল. তাঁদের সংসারজীবন ২0 বছরের.

বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে জুটি বেঁধেছেন অজয় ​​ও কাজল. সেগুলোর মধ্যে 'রাজু চাচা', 'পেয়ার তো হোনা হিনিয়ার', 'ইশক', 'ইউম্যান্ট করুন' উল্লেখযোগ্য. শোনা যাচ্ছে, অজয় ​​দেবগনের আসন্ন 'তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র' সিনেমায় দেখা যাবে কাজলকে. সূত্র: এনডিটিভি

[ad_2]

Source link